-->

রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ । Chandpur Science and Technology University (CSTU) Job Circular 2023


Chandpur Science and Technology University (CSTU) Job Circular 2023চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ জনবল নিয়োগের নিমিত্তে তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.cstu.ac.bd এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে ২০ জন বিভিন্ন ক্যাটাগরির জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী নারী-পুরুষ উভয়েই যোগ্যতা সম্পন্ন হলে ২৬ ফেব্রুয়ারী ২০২৩ইং তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। চলুন Chandpur Science and Technology University (CSTU) Job Circular 2023– এর আলোকে আরো বিস্তারিত জেনে নেই।

নিম্নবর্ণিত শর্তাবলী আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে। নিচে আপনাদের সুবিদার্থে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হইল। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেওয়া হল-


একটি বিজ্ঞপ্তি ও মিস হবে না আমাদের অফিসিয়াল অ্যাপটি ডাউনলোড করে নিন।


সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে এই ওয়েবসাইটে recentbdjobscircular.blogspot.com এবং প্লে-স্টোর লিংক এ  গিয়ে আমাদের অফিসিয়াল অ্যাপটি ডাউনলোড করতে পারেন  তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে এবং অ্যাপে । নিয়োগ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।


কাজের সংক্ষিপ্ত বিবরণ

  • প্রতিষ্ঠানের নাম: চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
  • চাকরির ধরণ: সরকারি চাকরি
  • চাকরির প্রকৃতি: ফুল টাইম (Full Time)
  • শূন্যপদ - Vacancy: ২০
  • বয়সসীমা: ১৮-৩৫ বৎসর ।
  • যোগ্যতা : দয়াকরে নিচে বিজ্ঞপ্তিতে দেখুন ।
  • লিঙ্গ: পুরুষ-মহিলা উভয়ই আবেদন করতে পারবে।
  • আবেদনের ফি (Application Fee) : ৬০০/-, ২০০/- ১০০/- টাকা।
  • অফিসিয়াল ওয়েবসাইট (Official Website): www.cstu.ac.bd
  • আবেদনের সময়সীমা: ২৬/০২/২০২৩ ইং তারিখ পর্যন্ত।







আবেদনের পদ্ধতি – Apply Process Job Circular 2023

শিক্ষক নিয়োগ শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার বিস্তারিত শর্তাবলি cstu.ac.bd/jobs ওয়েবসাইটের “Academic Qualifications and Experiences” মেনুতে পাওয়া যাবে।

আবেদনকারীকে www.cstu.ac.bd/jobs ওয়েবসেইটে গিয়ে প্রয়োজনীয় সকল কাগজের Scanned pdf copy আপলোড করে ০৪/০২/২০২৩ খ্রি. তারিখ সকাল ১০:০০টা থেকে ২৬/০২/২০২৩ খ্রি. তারিখ রাত ১১:৫৯ মিনিটের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনকারী যে বিভাগ ও পদের জন্যে আবেদন করতে চায় সে অনুযায়ী www.cstu.ac.bd/jobs ওয়েবসাইটে প্রবেশ করে প্রয়োজনীয় তথ্য দিয়ে Apply বাটমে ক্লিক করলে ইমেইল এবং এসএমএস এর মাধ্যমে প্রয়োজনীয় User ID, Password এবং Application link পাবেন।

উক্ত Application link ক্লিক করে প্রাপ্ত ID এবং Password এর এর মাধ্যমে Login করে প্রয়োজনীয় তথ্য আপলোড করে অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

Login করার পর প্রথমে Dashboard মেনুতে পাবেন।

Dashboard ডাটাবেজ মেনুর সকল তথ্য প্রদান শেষে Next বাটনে ক্লিক করলে Photo Upload মেনু পাবেন ।

Photo Upload শেষে Next বাটন ক্লিক করলে Personal Information মেনু পাবেন।

এভাবে পর্যায়ক্রমে Academic Qualifications মেনু এবং Publications মেনুর সকল তথ্য প্রদান শেষে Next বটন ক্লিক করে Experiences মেনুতে যেতে হবে।

Experiences মেনুর তথ্য সংযোজন করার পর Others Activities মেনুতে ক্লিক করে তথ্য (যদি থাকে) প্রদান করতে হবে।

উক্ত তথ্য প্রদান শেষে Payment মেনুতে ক্লিক করে Online এ Payment সম্পন্ন করতে হবে।

১ থেকে ৩ নং পদের জন্য আবেদন ফি ৬০০/- (ছয়শত টাকা), ৪ থেকে ৫ নং পদের জন্য আবেদন ফি ২০০/- (দুইশত টাকা) এবং ৬ নং পদের জন্য আবেদন ফি ১০০/- (একশত টাকা) (সার্ভিস চার্জ ব্যতিত) পরিশোধ করতে হবে।

ক্রেডিট কার্ড/ অনলাইন ব্যাংকিং/ মোবাইল ব্যাংকিং এর যেকোনো একটির মাধ্যমে আবেদন ফি পরিশোধ করতে হবে।

প্রর্থীকে আবেদনের সাথে নিম্নলিখিত কাগজপত্রের Scanned pdf copy সংযুক্ত করতে হবে।

(ক) সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও নম্বরপত্র, অভিজ্ঞতা (যদি থাকে), প্রকাশনা ও অন্যান্য।

(খ) সদ্য তোলা ৩০০×৩০০ পিক্সেল ও অনূর্ধ ২০০ কিলোবাইট সাইজের ছবি (jpg file)।

(গ) জাতীয় পরিচয়পত্র।

(ঘ) চাকুরীতে নিয়োজিত প্রার্থীদের যথাযত কর্তৃপক্ষের অনুমতিপত্র।

ত্রুটিপুর্ণ / অসম্পূর্ণ আবেদন গ্রহণ করা হবে না।


চাকরির পরীক্ষা (Written and Viva Exam)

লিখিত ও মৌখিক পরীক্ষা সম্পর্কে যাবতীয় তথ্য প্রার্থীগণ অফিসিয়াল ওয়েব সাইট এর মাধ্যমেও জানতে পারবেন। Government Job Circular Written/MCQ/Viva Exam Date will be also available in our website. নিয়মিত সরকারি চাকরির খবর/ বিজ্ঞাপন পেতে ভিসিট করুন recentbdjobscircular.blogspot.com


প্রাপ্ত আবেদনপত্রসমূহ প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থিত পদে নিয়ােগের জন্য ২টি বা ৩টি পর্যায়ে পরীক্ষা অনুষ্ঠিত হতে পারে। যদিও ইক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে পরীক্ষা সম্পর্কিত কোন তথ্য বিজ্ঞপ্তিতে উল্লেখ নেই।

বাংলাদেশে বিভিন্ন সরকারি/ আধা-সরকারি/ স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানগুলোতে মূল সর্বোচ্চ ৩টি পর্যায়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়ে থাকে। যথা-


(১) প্রিলিমিনারী (MCQ) পরীক্ষা।

(২) লিখিত পরীক্ষা।

(৩) মৌখিক পরীক্ষা।


সতর্কীকরণীয় বিজ্ঞপ্তি:

চাকরি আবেদনকারী প্রার্থীদের জানানো যাচ্ছে যে, অনেক প্রতিষ্ঠান আকর্ষণীয় বেতন এবং লোভিয় অফার দিয়ে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে থাকে। এই সকল বিজ্ঞাপন ভালোভাবে বুঝেশুনে নিজ দায়িত্বে আবেদন করবেন।চাকরির ক্ষেত্রে টাকা পয়সা লেনদেন আপনার নিজ দায়িত্বে করবেন এক্ষেত্রে প্রতারিত হলে  recentbdjobscircular.blogspot.com দায়ী থাকবে না। কোনো অফারে বা প্রলোভনে হাত থেকে বাঁচার জন্য  সুস্থ মস্তিষ্কে ভালোভাবে দেখেশুনে এবং বুঝে আবেদন করুন । আমাদের সাইট ভিজিট করার জন্য ধন্যবাদ।


Post Related Tag: চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,চ্যানেল 24 নিউজ,চ্যানেল 24,ভয়েস টিভি,chandpur science and technology university,cstu admission circular 2022,bd job circular 2022,new govt job circular 2022,ngo job circular 2022,govt job circular 2022,job circular 2022,cstu admission circular,govt job circular,job circular,gst admission update 2022,cstu admission,cstu,বেকারত্ব সরকারি চাকরি ও মেধা পাচার,চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভর্তি

Advertiser