-->

মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩

প্রাণ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | PRAN GROUP LTD Job Circular 2023

       


PRAN GROUP LTD Job Circular 2023: প্রাণ গ্রুপ এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে ০১ টি ক্যাটাগরীর অধীনে মোট ১০ জন নিয়োগ করা হবে। PRAN GROUP LTD Job Circular 2023 has been published on daily Prothom alo and the official website www.pranfoods.net প্রাণ গ্রুপ-এ আগ্রহী নারী-পুরুষ উভয়েই আগামী ৩১ জানুয়ারী ২০২৩ ইং তারিখ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

নিম্নবর্ণিত শর্তাবলী আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে। নিচে আপনাদের সুবিদার্থে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হইল। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেওয়া হল-


একটি বিজ্ঞপ্তি ও মিস হবে না আমাদের অফিসিয়াল অ্যাপটি ডাউনলোড করে নিন।


সরকারি বেসরকারি সব ধরনের চাকরির খবর সবার আগে এই ওয়েবসাইটে recentbdjobscircular.blogspot.com এবং প্লে-স্টোর লিংক এ  গিয়ে আমাদের অফিসিয়াল অ্যাপটি ডাউনলোড করতে পারেন  তাই যেকোনো ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটে এবং অ্যাপে । নিয়োগ সম্পর্কিত যাবতীয় তথ্য দেখতে নিচের ছবিটি লক্ষ্য করুন -বিস্তারিত তথ্য দেখুন নিচের ছবিতে।


কাজের সংক্ষিপ্ত বিবরণ

  • কোম্পানির নাম (Name of the Organization): প্রাণ গ্রুপ – PRAN GROUP LTD
  • পদের নাম (Post Name) : পদের নামগুলো (মোট ১ টি) নিচে দেখুন।
  • শূন্যপদ / Vacancy: ১০ টি।
  • Job Nature: ফুল টাইম।
  • শিক্ষাগত যোগ্যতা/ Educational Qualification: বিজ্ঞপ্তিতে দেখুন
  • লিঙ্গ/ Gender: পুরুষ এবং মহিলা উভয়েই আবেদন করতে পারবেন।
  • আবেদন ফি (Application Fee): প্রযোজ্য নয়।
  • আবেদন পদ্ধতি/ Apply Process: অনলাইনে।
  • অফিসিয়াল ওয়েবসাইট: www.pranfoods.net
  • আবেদনের সময়সীমা/ Application Deadline: ৩১/০১/২০২৩ইং তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।






আবেদন করুন


প্রাণ গ্রুপ নিয়ােগ ২০২৩ বিস্তারিত (PRAN GROUP LTD Job Circular 2023)

বাংলাদেশের যোগ্যতাসম্পন্ন আগ্রহী ব্যক্তিদের জন্য সুখবর কারণ প্রাণ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে। আপনাদের মধ্যে যারা আগ্রহী বা ইচ্ছুক প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর জন্য এবং আবেদন করতে পারেন অনলাইনে। এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদেরকে আবেদন করার জন্য আহব্বান করা হচ্ছে।

একটি কথা না বললেই নয়, প্রাণ গ্রুপ বেকারত্ব রোধে অসংখ্য ভূমিকা পালন করছে। আপনাকে আগে ভালোভাবে জানতে হবে, বুঝতে হবে, এবং সবকিছু জেনে বুঝে, তারপর আবেদন করতে হবে। যদি আপনি একজন আগ্রহী ব্যক্তি হয়ে থাকেন।

আমরা সবসময় চেষ্টা করি আপনাদের জন্য নির্ভুল এবং তথ্যবহুল আর্টিকেল নিয়ে আসার জন্য, আশা করি আপনাদের ভালো লাগে। আজকে আমরা কথা বলবো প্রাণ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নিয়ে। আপনি যদি একজন আগ্রহী ব্যক্তি হয়ে থাকে। তাহলে আপনাকে প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে বিস্তারিত জানতে হবে, বুঝতে হবে, তারপর আবেদন করতে হবে। আপনি কিছু জানেন না, বুঝেন না, আবেদন করে দিলেন, আপনার আবেদনটি অফিস পর্যন্ত পৌঁছে গেলও আপনার চাকরিটা কিন্তু একশত পারসেন্ট নিশ্চয়তা হবে না। অতএব আপনার চাকরিটা নাও হতে পারে। তাই আগে আপনাকে সবকিছু জানতে হবে, বুঝতে হবে, তারপর আবেদন করলে আমার মনে হয় একশত পারসেন্ট নিশ্চয়তা দেওয়া যাবে। তাই সবকিছু জানতে ও বুঝতে হলে আমাদের সাথেই থাকুন।

কর্তৃপক্ষ সর্বপ্রথম আপনার কাছ থেকে যোগ্যতায় খুঁজে নেবে যে আপনার কি যোগ্যতা আছে। (কথাটা মাইন্ড করবেন না) এটাই সত্যি, ঠিক তেমনি ভাবে প্রাণ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩শেও কর্তৃপক্ষ কর্তৃক থেকে কিছু যোগ্যতা চাওয়া হয়েছে। তবে চলুন, সেই যোগ্যতা গুলো কি কি অফিশিয়াল নোটিশের মাধ্যমে জেনে নেওয়া যাক। আপনাদের মধ্যে যারা আগ্রহী আবেদন করতে তারা আবেদন করে ফেলুন। আরেকটা কথা আপনি যদি আগ্রহী একজন ব্যক্তি হন তাহলে অতি শীঘ্রই আবেদন করে ফেলুন। কারণ কর্তৃপক্ষ কর্তৃক আবেদন করার জন্য একটি নির্দিষ্ট সময় করে দিয়েছে। আপনি যদি নির্দিষ্ট সময় আবেদন করতে না পারেন। 

তাহলে আপনার আবেদনটি বৃথা যাবে। আর কেউ চায় না, যে তার আবেদনটি বৃথা যাক। আপনি যদি এরকম আরো ইন্টারেস্টিং জবস নিয়োগ বিজ্ঞপ্তি পেতে চান। তাহলে আমাদের সাথেই থাকুন এবং আমাদের এই ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন। আমরা আপনাদের জন্য আরো তথ্য বহুল নিয়োগ বিজ্ঞপ্তি আনার চেষ্টা করব ইনশাআল্লাহ। বাংলাদেশের সকল সরকারি বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি আপডেট পেতে সবসময় আমাদের এই ওয়েবসাইটের সাথে সংযুক্ত থাকুন। আপনি চাইলে আমাদের এই পোস্ট আপনার বন্ধু-বান্ধব এবং অন্যান্য মানুষের মাঝে নিচে থাকা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করতে পারেন।


সতর্কীকরণীয় বিজ্ঞপ্তি:

চাকরি আবেদনকারী প্রার্থীদের জানানো যাচ্ছে যে, অনেক প্রতিষ্ঠান আকর্ষণীয় বেতন এবং লোভিয় অফার দিয়ে পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে থাকে। এই সকল বিজ্ঞাপন ভালোভাবে বুঝেশুনে নিজ দায়িত্বে আবেদন করবেন।চাকরির ক্ষেত্রে টাকা পয়সা লেনদেন আপনার নিজ দায়িত্বে করবেন এক্ষেত্রে প্রতারিত হলে  recentbdjobscircular.blogspot.com দায়ী থাকবে না। কোনো অফারে বা প্রলোভনে হাত থেকে বাঁচার জন্য  সুস্থ মস্তিষ্কে ভালোভাবে দেখেশুনে এবং বুঝে আবেদন করুন । আমাদের সাইট ভিজিট করার জন্য ধন্যবাদ।


Post Related Tag: প্রাণ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,প্রাণ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,এস আলম গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,প্রাণ আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,প্রাণ আরএফএল নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,এস আলম গ্রুপ নিয়োগ ২০২৩,চাকরির বিজ্ঞপ্তি ২০২৩,নিয়োগ বিজ্ঞপ্তি,এস আলম কোম্পানি নিয়োগ,s alam group jobs bd.com,pran rfl group job apply,s alam group job circular,pran rfl all job circular,s alam group vacancy 2023,pran rfl job circular 2023,bd job circular 2023 today,pran rfl job exam question,PRAN GROUP LTD Job Circular 2023,bd job circular 2023,rfl job circular 2023,new job circular 2023,pran job circular 2023,pran rfl job circular 2023,rfl group job circular 2023,pran group job circular 2023,pran rfl group job circular 2023,company job circular 2023,pran company job circular 2023,pran-rfl group job circular 2023,pran rfl circular 2023,company job circular 2023 today,pran job circular 2023 december,pran rfl group job circular 2023 apply online,pran rfl jobspran rfl job circular 22

Advertiser